রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা ও দোয়া অনুষ্ঠান

রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা ও দোয়া অনুষ্ঠান

রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা ও দোয়া অনুষ্ঠান
রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রী শামীমা বরকত লাকীর দ্রুত সুস্থ্যতা কামনায় রাজশাহীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ছাত্রদল।

বুধবার বিকেলে নগরীর টুলটুলি পাড়ায় একটি কমিউনিটি সেন্টারে রাজশাহী জেলা ছাত্রদলের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি ও রাজশাহী জেলা সভাপতি নুসরাত এলাহী রিজভী। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক দলের ১ নং যুগ্ম আহবায়ক মিলন শেখ। সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান।

কৃষক দল নেতা হাফিজুর রহমান মিঠুর সঞ্চালনায় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক হজরত আলী, বিএনপি নেতা মাহবুল ইসলাম, সেলিম রেজা, সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাহিদুল ইসলাম মুন্না, সাখাওয়াত হোসেন সোহেল, মহিদুল ইসলাম জুয়েল, সহ-সাধারণ সম্পাদক আশিক ইকবাল সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম, সাকিল হোসেন, রবিউল ইসলাম রবি, দফতর সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ আহমেদ রঞ্জু, কোষাধ্যক্ষ আব্দুল হালিম সরকার রনি ও সহ-প্রচার সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রদলের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক প্লাবন আহমেদ, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শহিদ ইসলাম শহিদ প্রমুখ।

এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি নেতা নজরুল ইসলাম খান, বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রী শামীমা বরকত লাকীসহ অসুস্থ সকল নেতাকর্মীর সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নুসরাত এলাহী রিজভী বলেন, বর্তমান সরকার দেশের মানুষের বাকস্বাধীনতা হরণ করেছে। গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে।

এই অবস্থা থেকে এখন দেশের জনগণ দ্রুত মুক্তি চায়। আর এ থেকে মুক্তি পেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কঠোর আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহবান জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৩ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply